হেলপারকে চালাতে দিয়ে প্রাণ গেল ঘুমন্ত ট্রাক চালকের

নিজস্ব প্রতিবেদক :

রাজশাহী নগরীতে সড়ক দুর্ঘটনায় ট্রাকের মধ্যে ঘুমিয়ে থাকা চালকের মৃত্যু হয়েছে। শুক্রবার ভোর সোয়া ৪টার দিকে নগরীর খড়খড়ি বাইপাস এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত ওই ট্রাক চালক কুষ্টিয়া সদর এলাকার ইসাহাক (৪০)। আহত ট্রাকের হেলপার কুষ্টিয়া এলাকার হোসন (৩৫)।
প্রত্যক্ষদর্শী আরেকটি ট্রাকের চালক টিটু জানান, তারা কয়েকটি ট্রাকে করে পাথর নিয়ে হিলি থেকে ফরিদপুর যাচ্ছিলেন। পাথর বোঝাই একটি ট্রাক চালাছিলেন ইসাহাক। রাস্তার মধ্যে তিনি তার হেলপার হোসনকে ট্রাক চালাতে দিয়ে ট্রাকের মধ্যে থাকা কেবিনে ঘুমাতে যান। ট্রাকটি খড়খড়ি বাইপাস এলাকায় হেলপার নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে থেমে থাকা আরেকটি ট্রাকের পেছনের অংশের সঙ্গে ধাক্কা দেয়। এতে ইসাহাক ও হোসেন আটকা পড়েন।
খবর পেয়ে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স রাজশাহী সদর দফতরের একটি দল ঘটনাস্থলে পৌঁছে তাদের উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। এসময় ইসাহাককে রামেক হাসপাতালের ৮ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
চন্দ্রিমা থানার উপ-পরিদর্শক ব্রজ গোপাল জানান, ট্রাকটি হেলপার চালাচ্ছিল। একটি ট্রাকের পেছনের অংশের সঙ্গে ট্রাকটির ধাক্কা লাগলে সামনের অংশ দুমড়ে মুচড়ে যায়। এতে কেবিনে ঘুমিয়ে থাকা চালক কেবিনে ও ট্রাকের হেলপার স্টিয়ারিং এর সঙ্গে আটকা পড়ে। পরে র‌্যাম জ্যাক, হাইড্রোলিক স্পেডার ও কাটারের সাহায্যে ট্রাকের কিছু অংশ কেটে তাদের উদ্ধার করা হয় এবং রামেক হাসপাতালে পাঠানো হয়। সেখানে চালকের মৃত্যু হয়।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
error: ধন্যবাদ!